www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ
শিরোনাম:

বাকৃবিতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত


 এগ্রিবার্তা ডেস্কঃ    ১৫ আগস্ট ২০২০, শনিবার, ৮:১০   ক্যাম্পাস বিভাগ


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বাার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ বাকৃবিতে স্বাস্থ্য বিধি মেনে কালো ব্যাজ ধারণ, পুস্পস্তবক অর্পণসহ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে। বাকৃবি জাতীয় দিবস উদযাপন কমিটির নেতৃত্বে ১৫ আগস্ট শনিবার সকাল ৯টায় বাকৃবির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন ও শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারির অংশগ্রহণে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধু স্মৃতি চত্ত্বরে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এসময় বঙ্গবন্ধুর স্মৃতি চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান, প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.মোঃ জসিম উদ্দিন খান, জাতীয় দিবস উদযাপন কমিটি, শিক্ষক সমিতি, গণতান্ত্রিক শিক্ষক ফোরাম, অফিসার পরিষদ, মহিলা সংঘ, বিশ্ববিদ্যালয় ক্লাব,প্রভোষ্ট পরিষদ,পরিচালক আই এডি এস, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ,লেকচারার এসিন্ট্যান্ট প্রফেসরস ফোরাম, কৃষিবিদ ইনষ্টিটিউশন বাংলাদেশ বাকৃবি শাখা, তৃতীয় শ্রেণী কর্মচারি পরিষদ, কারিগরি কর্মচারি সমিতি,চতুর্থ শ্রেণী কর্মচারি সমিতি, মুক্তিযোদ্ধা সংসদ বাকৃবি প্রাতিষ্ঠানিক কমান্ড, আমরা মুক্তিযোদ্ধা সন্তান বাকৃবি প্রাতিষ্ঠানিক কমান্ড, কে,বি হাই স্কুল, মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যালয়,উদীচী, শিশু কিশোর কাউন্সিল, বিভিন্ন সংগঠন । বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ণের শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্য বৃন্দেরআত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নীরবতা পালন ও দোয়া অনুষ্ঠিত হয়।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান এসময় বলেন, আজকের এ বেদনাবিধূর দিনে আমরা এই মহানায়কের প্রতি জানাই গভীর শ্রদ্ধা । সেই সঙ্গে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ সেদিন নির্মমভাবে নিহত শিশু ও নারীসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ, নিকটাত্মীয় এবং নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ব্যক্তিদের প্রতিও শ্রদ্ধা নিবেদন করছি।




  এ বিভাগের অন্যান্য