www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ
শিরোনাম:

দরিদ্র ও সুবিধা বঞ্চিতদের জন্য কাজ করছে বন্ধুসভাঃ বশেমুরকৃবি প্রক্টর


 বশেমুরকৃবি প্রতিনিধিঃ    ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১০:৩৬   ক্যাম্পাস বিভাগ


প্রথম আলো বন্ধুসভা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি) ইউনিট অত্যন্ত সুন্দরভাবে তাদের কাজ পরিচালনা করছে। তারা বিভিন্ন সময়ে দরিদ্র ও সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতে তাদের এ কাজ অব্যাহত রাখবে। আজ (২৬ সেপ্টেমবর) শনিবার প্রথম আলো বন্ধু সভা (বশেমুরকৃবি ইউনিট)-র বন্ধুবরণ অনুষ্ঠানে এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আরিফুর রহমান খান। অনুষ্ঠানটি ফেসবুক লাইভে সরাসরি সম্প্রচারিত হয়।

বিশেষ অতিথির বক্তব্যে ড. খান শিক্ষার্থীদের এক্সট্রা কারিকুলার কর্মকাণ্ডে যুক্ত হবার উপর জোর দেন। বশেমুরকৃবি’র শিক্ষার্থীরা বন্ধুসভার মাধ্যমে তাদের কার্যক্রম চালিয়ে যাবে এবং বিশ্ববিদ্যালয় ও দেশকে সমৃদ্ধ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালে বন্ধুসভা, বশেমুরকৃবি ইউনিট কার্যক্রম শুরু করলেও বিশ্ববিদ্যালয় অনুমতিক্রমে কাজ শুরু করে ২০১৯ সালে। বর্তমানে সংগঠনটির সক্রিয় সদস্য সংখ্যা ১৪৪ জন। তারমধ্যে এ বছর নতুন যুক্ত হয়েছে ২৯ জন। মৌরি বিনতে আজাদ এবং সালাহউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বন্ধুসভা কেন্দ্রীয় সভাপতি মুমিত আল রশিদ, বশেমুরকৃবি সভাপতি মেহরাব শাহরিয়ার মারুফ, সহসভাপতি রাশিদ আসেফ দীপ্ত, অর্থ সম্পাদক সালাহউদ্দিন, সদস্য আনোয়ার হোসেন শাকিল। নতুন সদস্যরা আবৃত্তি ও গানের মাধ্যমে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।




  এ বিভাগের অন্যান্য