www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ
শিরোনাম:

বশেমুরকৃবিতে দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত


 এম এ আল মামুন, বশেমুরকৃবি প্রতিনিধিঃ    ২ অক্টোবর ২০২০, শুক্রবার, ১১:৫১   ক্যাম্পাস বিভাগ


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ সন্তান, বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি এবং বাংলাদেশের চারবারের মাননীয় প্রধানমন্ত্রী, আধুনিক বাংলাদেশের রূপকার, দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালতি হয়।

এ দিন উপলক্ষ্যে বশেমুরকৃবি পরিবারের পক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেইসাথে দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি ভিশন ২০২১ এর ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালের উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রীর সফলতা কামনা করেন।

প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থ্যতা, দীর্ঘায়ূ কামনাসহ দেশের র্সাবকি অগ্রগতি ও সমৃদ্ধির জন্য দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর, ট্রেজারার, রেজিস্ট্রারসহ সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী অংশগ্রহণ করেন।




  এ বিভাগের অন্যান্য