www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ

ডিরেক্টর (সেলস্) হিসেবে পদোন্নতি পেলেন এসিআই এর ডাঃ মোঃ আমজাদ হেসেন


 এগ্রিবার্তা ডেস্কঃ    ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৫:৩৪   কৃষি ব্যক্তিত্ব বিভাগ


বাংলাদেশ পোল্ট্রি শিল্পে তথা প্রাণিসম্পদ শিল্পে অতি পরিচিত ও জনপ্রিয় মুখ ডাঃ মোঃ আমজাদ হেসেন ডিরেক্টর, সেলস্ হিসেবে এসিআই লিঃ এ পদোন্নতি পেয়েছেন। এর পূর্বে তিনি কোম্পানীর এনিম্যাল হেলথ্ ডিভিশনে বিজনেস ম্যানেজার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। দীর্ঘ দিনের কঠোর পরিশ্রম, নিরলস প্রচেষ্টা, সততা আর নিষ্ঠার দ্বারা প্রাণিসম্পদ সেক্টরে নিজের অবস্থান সৃষ্টি করেছেন।

দেশের এনিমেল হেলখ্ সেক্টরে প্রান্তিক পর্যায়ে থেকে শুরু করে সকলের নিকট অত্যন্ত গ্রহণযোগ্য ডাঃ আমজাদ হোসেন এনিমেল হেলথ সেক্টর তাদের উন্নত মানের পণ্য ও সেবা এবং অত্যাধুনিক কারিগরি প্রযুক্তিগুলি দিয়ে খামারিদের আরো নিকটে যেতে চান। উন্নত বিশ্বের প্রাণিসম্পদ সেক্টর সম্পর্কে সম্যক ধারণা নিতে তিনি বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমন করেন এবং সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহন করেন। তিনি তার অভিজ্ঞতা, মেধা, প্রজ্ঞা ও পরিশ্রমকে সাথে নিয়ে কোম্পানিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চান।

ডাঃ আমজাদ টাঙ্গাইল জেলার ঘাটাইলের গর্বিত সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জনক। ডিরেক্টর (সেলস্) হিসাবে তিনি যেন প্রাণিসম্পদ সেক্টরের উন্নয়নে আরো ব্যাপক অবদান রাখতে পারেন সেজন্য তিনি পোল্ট্রি, ডেইরী ও মৎস্য শিল্প সংশ্লিষ্ট সকলের কাছে দোয়া প্রার্থী।




  এ বিভাগের অন্যান্য