www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ

এসিআই এনিম্যাল হেলথ্ এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর হলেন মোহাম্মদ শাহীন শাহ্


 এগ্রিবার্তা ডেস্কঃ    ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৫:৩৫   কৃষি ব্যক্তিত্ব বিভাগ


এসিআই এনিম্যাল হেলথ্ এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর হলেন মোহাম্মদ শাহীন শাহ্ । এর পূর্বে তিনি কোম্পানীতে বিজনেস ডিরেক্টর হিসেবে তার উপর অর্পিত দায়িত্ব সফলভাবে পালন করেন। ১ জানুয়ারী'২০২১ তারিখ থেকে তিনি এ পদোন্নতি প্রাপ্ত হন।

দেশের অন্যতম সেরা এ ফার্মাসিস্ট-এর এনিমেল হেলথ সেক্টরে রয়েছে দীর্ঘদিনের অভিজ্ঞতা। তিনি মনে করেন প্রাণিসম্পদ সেক্টরে উন্নত মানের প্রযুক্তি দিয়ে দেশের খামারগুলির আধুনিকায়নের মাধ্যমে প্রাণিসম্পদ সেক্টরকে লাভজনক করার যথেষ্ট সুযোগ রয়েছে এবং সে লক্ষে তিনি নিরলসভাবে কাজ করে যাবেন। তিনি তার অভিজ্ঞতা, মেধা, প্রজ্ঞা ও পরিশ্রমকে সাথে নিয়ে কোম্পানিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চান। নতুন বছরে তাদের সেরা পণ্য, টেকনোলজি এবং সেবার দ্বারা খামারিদের আরোও নিকটে পৌঁছানোর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

কর্মজীবনে উন্নত বিশ্বের অধিকাংশ দেশ ভ্রমন করেছেন তিনি। তিনি বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত হয়ে যাওয়া সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহন করেন। এছাড়া তার বেশ কয়েকটি সায়েন্টিফিক পাবলিকেশন বিভিন্ন নামকরা জার্নালে প্রকাশিত হয়েছে।

অত্যন্ত সদালাপী, পরিশ্রমী, কর্মচঞ্চল শাহীন শাহ ব্যক্তি জীবনে দুই পুত্র সন্তানের জনক। তার স্ত্রী পেশায় একজন চিকিৎসক। সদ্য পদোন্নতি পাওয়া মোহাম্মদ শাহীন শাহ এসিআই এনিম্যাল হেলথ্-এর ব্যবস্থাপনা কতৃপক্ষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনে আরো গতিশীলতার সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি সহকর্মী, ডিলার, ডিষ্ট্রিবিউটর, খামারি, পেশাজীবি. শুভানুধ্যায়ী সকলের নিকট আন্তরিক দোয়া কামনা করেছেন।




  এ বিভাগের অন্যান্য