www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ

রংপুর ভেটেরিনারি স্টুডেন্ট'স এসোসিয়েশনের নতুন কমিটি


 এস এ    ২৬ মার্চ ২০২১, শুক্রবার, ১০:৪৫   ক্যাম্পাস বিভাগ


রংপুর ভেটেরিনারি স্টুডেন্ট'স এসোসিয়েশনের (আরভিএসএ) নতুন কমিটি গঠিত হয়েছে। ৮০ সদস্যের ওই কার্যনির্বাহী কমিটিতে মোঃ আল আমিন ইসলাম সোহানকে (গবি) সভাপতি ও হাসিবুল হাসান আকন্দকে (বাকৃবি) সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) নতুন কমিটির অনুমোদন দেয় উপদেষ্টামন্ডলীর সদস্য রংপুর বিভাগীয় প্রাণী সম্পদ দপ্তরের পরিচালক মোঃ শাহ জালাল খন্দকার, জেলা প্রাণীসম্পদ কর্মকতা(ভারপ্রাপ্ত) ডা. মোহাম্মদ সিরাজুল হক, জেলা ভেটেরিনারি হাসপাতালের সিনিয়র ভেটেরিনারি সার্জন ডাক্তার বলরাম কুমার রায়, রংপুর সদর উপজেলা প্রাণীসম্পদ কর্মকতা ডাক্তার এ এস এম সাদেকুর রহমান, উপজেলা ভেটেরিনারি দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের ভেটেরিনারি সার্জন ডা. সিঞ্চিতা রহমান।

নবনির্বাচিত সভাপতি মোঃ আল আমিন ইসলাম সোহান বলেন, রংপুর ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (RVSA) এর প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে পেশার জন্য করব কাজ এটাই হোক শপথ আজ।

সাধারণ সম্পাদক হাসিবুল হাসান আকন্দ বলেন, রংপুর ভেটেরিনারি স্টুডেন্ট'স এসোসিয়েশন এর প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক হিসেবে রংপুর জেলার সকল ভেটেরিনারি স্টুডেন্ট'সদের একত্র করার দৃঢ় প্রত্যয় থাকবে আমার। ভেটেরিনারি পেশার প্রতি সর্বোচ্চ ভালবাসা থেকেই কাজ করে যাবো ইনশাআল্লাহ। এসোসিয়েশনের সমৃদ্ধি আর সফলতার জন্য নিদারুণ প্রচেষ্টা অব্যাহত থাকবে।




  এ বিভাগের অন্যান্য