বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক আতিক

ক্যাম্পাস/
মুসাদ্দিকুল ইসলাম তানভীর, বাকৃবি প্রতিনিধি

(১ বছর আগে) ২৯ জানুয়ারি ২০২৩, রবিবার, ৯:৪২ পূর্বাহ্ন

agribarta

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০২৩ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক সমকাল পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে দ্য এশিয়ান এইজ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি  আতিকুর রহমান নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদ্য বিদায়ী সভাপতি রাকিবুল হাসান  প্রধান নির্বাচন কমিশনার এবং সংগঠনটির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং মো. শাহীদুজ্জামান সাগর সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. হাবিবুর রহমান রনি (আজকের পত্রিকা), যুগ্ম-সম্পাদক তানিউল করিম জীম (দৈনিক নয়া শতাব্দী), সাংগঠনিক সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (ঢাকা পোস্ট), কোষাধ্যক্ষ ইফতে খারুল ইসলাম সৈকত (দৈনিক খোলা কাগজ), দপ্তর সম্পাদক মো. আমান উল্লাহ (দৈনিক সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান (আজকের বিজনেস বাংলাদেশ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো রায়হান আবিদ (ক্যাম্পাস লাইভ২৪), ক্রীড়া ও সংস্কৃতি বিষায়ক সম্পাদক সাকিবা আক্তার লাবণ্য (বার্তা বাজার)।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আবুল বাশার মিরাজ (দৈনিক কালের কণ্ঠ), শাহীন সরদার (দৈনিক যুগান্তর) ও মো. রাফি উল্লাহ (আজকের বাংলাদেশ), এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মো. আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন) ও রাকিবুল হাসান (দৈনিক ইনকিলাব)।