www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ

কৃষকদের মধ্যে এসিআই পাওয়ার টিলার বিতরণ


 এস এ    ২২ আগস্ট ২০২১, রবিবার, ৬:৪৪   কৃষি প্রযুক্তি  বিভাগ


ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ‘এডিপি’ ও ‘টিআর’ প্রজেক্টের আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকদের মাঝে এসিআই পাওয়ার টিলার বিতরণ করা হলো।

রোববার (২১ আগস্ট) মুক্তাগাছা উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই পাওয়ার টিলার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এই অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন এবং নিজ হাতে উপজেলার কৃষকদের মধ্যে এই পাওয়ার টিলারগুলো বিতরণ করেন।

২০২০-২১ অর্থবছরে স্থানীয় সরকার বিভাগের বার্ষিক উন্নয়ন প্রকল্প (এডিপি) ও গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচীর (টিআর) আওতায় মোট ৪০টি এসিআই পাওয়ার টিলার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মনসুর, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরব আলী, মুক্তাগাছা পৌর মেয়র বিল্লাল হোসেন সরকার, উপজেলা কৃষি অফিসার মো. এমদাদুল হক, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সুমন কুমার সাহা, উপজেলা প্রকৌশলী অসিত বরন দেব, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উপ-সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন ও মাঠ পর্যায়ের কর্মকর্তারা অংশ নেন।

অনুষ্ঠানে এসিআই মটরস এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট জোনাল সেলস ম্যানেজার, মো. আল মামুন ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকরা।




  এ বিভাগের অন্যান্য