www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ

সুন্দরবনের অভয়ারণ্যে মাছ ধরার সময় ১৬ জেলে আটক


 এস এ    ১৩ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১১:২৯   মৎস্য  বিভাগ


সুন্দরবনে অভয়ারণ্যে অনুপ্রবেশ করে মাছ ধরার সময় ট্রলার সহ ১৬ জেলেকে আটক করা হয়েছে। বন বিভাগ পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের স্মার্ট পেট্রল টিমের সদস্যরা তাদের আটক করে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে সুন্দরবনের মান্দারবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় জেলেদের ব্যবহৃত একটি ট্রলার ও জালসহ মাছ ধরার বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

আটক জেলেরা হলেন-বাগেরহাটের শরণখোলা থানার রায়েন্দা গ্রামের জালাল খার ছেলে মিরাজ খাঁ, হাবিব খলিফার ছেলে কামরুল ইসলাম, মৃত ইয়াছিন মোল্যার ছেলে সেলিম মোল্যা, ওয়াজেদের ছেলে মো. নয়ন, মৃত রহমান মোল্যার ছেলে রফিক মোল্যা, হাবিব খানের ছেলে সবুর খান, জামাল খানের ছেলে ইমাম খান, মৃত শরিফ খানের ছেলে আব্দুর রহমান, মো. কাছিম খানের ছেলে কালু খান, মৃত নেছার উদ্দিন হাকিমের ছেলে আব্দুল হাকিম, মৃত আশরাফ আলীর ছেলে মো. হারুন, আব্দুল হকের ছেলে মো. রিয়াজ, আব্দুল মান্নানের ছেলে মো. মিরাজ, মো. কবির হোসেনের ছেলে মো. ইমাম হোসেন এবং লক্ষ্মীপুর জেলার আলেকজেন্ডার থানার আলেকজেন্ডার গ্রামের মৃত নুর ইসলামের ছেলে মো. ফিরোজ হোসেন ও কক্সবাজারের টেকপাড়া গ্রামের মো. সুলতানের ছেলে মো. আবুল কাশেম।

সাতক্ষীরা সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম এ হাসান জানান, আটক জেলেদের বিরুদ্ধে বন আইনে ব্যবস্থা নেওয়া হবে।




  এ বিভাগের অন্যান্য