www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ

যুগোপযোগী প্রযুক্তি ও পণ্য নিয়ে খামারিদের পাশে এসিআই এনিমেল হেলথ- শাহীন শাহ


 এগ্রিবার্তা ডেস্কঃ    ৩১ জানুয়ারি ২০২২, সোমবার, ১১:১১   কৃষি ব্যক্তিত্ব বিভাগ


আজ ৩১ জানুয়ারি ২০২২, ঢাকার অদূরে সাভার গণস্বাস্থ্য পিএইচ এ অডিটোরিয়ামে, সাভার উপজেলা ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন এর আয়োজনে দিনব্যাপি খামারি বান্ধব মিলন মেলা ও বাৎসরিক বনভোজন ২০২২ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলার সর্বস্তরের প্রায় ৫০০ দুগ্ধবতী ও মোটাতাজাকরণ খামারীদের অংশগ্রহণ করে। দিনব্যাপী এই আয়োজনের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিল এসিআই এনিমেল হেলথ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী ডা: মো: এনামুর রহমান এবং বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাজহারুল ইসলাম, সাভার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সাজেদুল ইসলাম, এসিআই এনিমেল হেলথ এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব শাহীন শাহ। এসময় অতিথিরা দুগ্ধবতী ও মোটাতাজাকরণ সম্পর্কে খামারিদের বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।

উক্ত অনুষ্ঠানে সাভার উপজেলা ডেইরী ফারমার্স এসোসিয়েশন এর কমিটির সদস্যগণ ও বিভিন্ন কোম্পানির প্রতিনিধিদের পাশাপাশি এসিআই এনিমেল হেলথ এর বিজনেস ম্যানেজার মোজাফফর উদ্দিন আহমেদ, জেনারেল ম্যানেজার নেজাম উদ্দিন আকন্দ, মার্কেটিং ম্যানেজার ডাঃ মোঃ ফয়সাল ফেরদৌস, ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ দেলোয়ার হোসেন সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মাঠ পর্যায়ের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। দুগ্ধ ও মোটাতাজাকরণ খামারিদের উন্নয়নের পাশাপাশি এসিআই এনিমেল হেলথ খামারিদের উন্নয়নকল্পে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বলে বিশেষ অতিথির বক্তব্যে জনাব শাহীন শাহ উল্লেখ করেন। নিত্য নতুন ডেইরি ও ফ্যাটেনিং প্রযুক্তির সাথে ইনোভেটিভ ওষুধের সাথে খামারিদের পরিচয় করিয়ে দিচ্ছে এসিআই এনিমেল হেলথ। তিনি বলেন এত বড় খামারী বান্ধব মিলন মেলায় অংশগ্রহণ করতে পেরে সত্যিই আনন্দিত। তিনি আরো বলেন সারা বাংলাদেশের খামারিদের পাশে সব সময় এসিআই পাশে আছে এবং থাকবে।

পরে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাজহারুল ইসলাম, সাভার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সাজেদুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ মেলা প্রাঙ্গণে বিভিন্ন স্টল পরিদর্শন করেন। উল্লেখ্য যে, অনুষ্ঠানের শুরুতে কমিটি পরিচিতি, আলোচনা সভা, দুপুরের ভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং বিভিন্ন কোম্পানীর কারীগরি তথ্য ও পণ্য প্রদর্শনের মাধ্যমে সাভার ডেইরী ফারমার্স এসোসিয়েশন এর ২য় বারের মতো আয়োজিত উক্ত অনুষ্ঠানটি শেষ হয়।




  এ বিভাগের অন্যান্য