www.agribarta.com:: কৃষকের চোখে বাংলাদেশ

জমকালো সাংস্কৃতিক আয়োজনে কৃষি অ্যাওয়ার্ড


 এগ্রিবার্তা ডেস্ক    ৬ মার্চ ২০২২, রবিবার, ৯:৩৫   কৃষি প্রতিষ্ঠান বিভাগ


কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন, সেই কৃষকদের সম্মাননা জানানোর লক্ষ্যে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয় গত শুক্রবার।

চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় এ জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, মেহজাবিন চৌধুরী, মিম চৌধুরী, নাদিয়া।

অনুষ্ঠানে নৃত্য পরিচালনায় ছিলেন ইভান শাহরিয়ার সোহাগ। এছাড়া গান পরিবেশন করেছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। সেরা কৃষি উদ্যোক্তা পুরুষ মো. হারুন চৌধুরী, সেরা কৃষি উদ্যোক্তা নারী শাহীদা বেগম, সেরা মাঠ ফসল উৎপাদনকারী কৃষক মো. মনিরুজ্জামান মনির, সেরা গুচ্ছ কৃষি/সমবায় কৃষি বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটি আগারগাঁও, সেরা কৃষি উদ্ভাবক নূর মোহাম্মাদ, সেরা ফলবাগানী মো. রফিকুল ইসলাম, সেরা গবাদিপশুর খামারি মো. ইয়াসির আরাফাত রুবেল, সেরা পোলট্রি খামারি মো. শাহিনুর রহমান, সেরা সবজিচাষী রাজিয়া সুলতানা, সেরা মৎস্যচাষী ফারহীন রিশতা বিনতে বেনজিরকে সম্মাননা দেয়া হয়। কৃষকদের সম্মাননা প্রদান করেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ও মৎস্য, প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম। এছাড়া বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কৃষিসংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মহাপরিচালকরা উপস্থিত ছিলেন।

এসিআইয়ের পক্ষ থেকে উপহার হিসেবে কৃষকদের সম্মাননা সনদ, ক্রেস্ট, ১ লাখ টাকা করে দেয়া হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, এসিআই এগ্রো বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট ড. ফা. হ. আনসারী, দীপ্ত টিভির পরিচালক ড. পারভীন, দীপ্ত টিভির পরিচালক কাজী জাহিন শাহপার হাসান ও দীপ্ত টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী।




  এ বিভাগের অন্যান্য