বাঁধন সিভাসু ইউনিটের নতুন কমিটি ঘোষণা

ক্যাম্পাস/
মো. মনজুরুল ইসলাম

(১১ মাস আগে) ২ এপ্রিল ২০২৩, রবিবার, ৩:১৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:১৫ পূর্বাহ্ন

agribarta

স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন বাঁধন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ইউনিটের নতুন কার্যকরী কমিটি ২০২৩ গঠিত হয়েছে। বাঁধন সিভাসু ইউনিটের প্রথম নারী  সভাপতি হিসেবে নাদিয়া আফরিন এবং সাধারণ সম্পাদক হিসেবে মোজাম্মেল হোসেন মাহিন মনোনীত হয়েছেন। নবগঠিত কমিটিতে কেন্দ্রীয় পর্যবেক্ষকের দায়িত্ব পালন করবেন সাবেক সাধারণ সম্পাদক মোঃ তারেক মোল্লা।

বৃহস্পতিবার (৩০.০৩.২০২৩) বিকেল ৩ টায় আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ২০২৩শে কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের ইউসুফ চৌধুরী ভবনের ৩য় তলায় অনুষ্ঠিত হয়।

উপদেষ্টামন্ডলীর উপস্থিতিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা প্রফেসর ড. ওমর ফারুক মিয়াজি, প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম, ড. সুব্রত কুমার শীল, সাবেক সভাপতি মুহাম্মদ জাহেদুল হাসান রকি, ডাঃ এটিএম মেহেদী হাসান ও ডাঃ সুব্রত কুমার পালসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে শরীফুজ্জামান ও মেহেরাব হোসেন, সহ-সাধারণ সম্পাদক সুবাহ খান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তৈয়্যবুল হক চৌধুরী , সহ-সাংগঠনিক সম্পাদক মিনহাজ ইবনে রফিক, কোষাধ্যক্ষ মোঃ রিয়াজুল জান্নাত রাকিব, দপ্তর সম্পাদক আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদি হাসান, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক মুহিব রহমান মনোনীত হয়েছেন । এছাড়াও কার্যনির্বাহী সদস্যের তালিকায় স্থান পেয়েছেন তৌহিদুল ইসলাম তুষার, সিয়ামুল হক বাঁধন, মোঃ নেহান কবির, ইমন দাস ও জহির রায়হান।

নাদিয়া আফরিন বলেন- এটা সত্যিই আনন্দের আর গর্বের বিষয়।  যদিও দায়িত্ব প্রাপ্তির শুরুতে একটু ভয় কাজ করছিল। কিন্তু সকলের সহযোগিতা পেলে প্রাণের সংগঠনকে আরও এগিয়ে নিতে পারবো বলে আশা রাখছি। সংগঠনের প্রতি আমি কৃতজ্ঞ আমার উপর আস্থা রাখার জন্য। আমার সবচেয়ে বড় পরিচয় আমি একজন বাঁধন কর্মী। সকলকে সাথে নিয়েই আমরা বাঁধন সিভাসু ইউনিটকে মানবতার সেবায় আরও এগিয়ে নিয়ে যাবো। আস্থার প্রতিদান যেনো দিতে পারি তার জন্য আমি দোয়া ও সহযোগিতা প্রার্থী। মানবতার সেবায় সব সময় বাঁধন ছিলো, আছে আর থাকবে।

নবগঠিত কমিটিকে আনন্দের সাথে গ্রহণ করে নিয়েছেন সংগঠনটির অন্যান্য সদস্যরা।